দুমড়ে গেল গাড়ি, পরে বুকে গুলিতে খতম ভারতের কুখ্যাত ডন বিকাশ

নিউজ ডেস্ক
  • 15
    Shares

ভারতের ‘কানপুরওয়ালা’ বিকাশ দুবেকে নিয়ে নাটকের শেষ নেই। গ্যাংস্টার বিকাশ দুবেকে মধ্যপ্রদেশ থেকে ধরে নিয়ে যাওয়ার সময় নাটকীয় ঘটনা ঘটে গেল।

পুলিশের দাবি, প্রথমে পুলিশের গাড়ি উল্টিয়ে পুলিশের কাছ থেকে পিস্তল ছিনিয়ে  নিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ দুবে। পরে ক্রসফায়ারে বিকাশ দুবের মৃত্যু হয়।

পুলিশের আরো দাবি, কানপুরের কাছে দুর্ঘটনা ঘটে বিকাশকে বহনকারী গাড়ির।  কনভয়ে যে গাড়িতে বিকাশ ছিল, ওই গাড়ি উল্টে যায়।

এসটিএফের কনভয়ের গাড়িটি উল্টে দুমড়ে মুচড়ে যায়। উল্টে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে বিকাশ। পুলিশের একজন সদস্যের কাছ থেকে পিস্তল ছিনিয়ে শুরু হয়ে যায় সংঘর্ষ।

পুলিশ বলছে, উজ্জ্বয়িনী থেকে ধৌলি নিয়ে আসার পথে বিকাশের গাড়িটি উল্টে গেলে সেখানে জমায়েত হয় বিকাশের সঙ্গীরাও। পুলিশের পিস্তল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ দুবে। সে সময় পুলিশের গুলিতে মৃত্যু হয় তার। তার বুকে গুলি লেগেছে।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।