রবিবার , ২ জুন ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দাফনের পর কবর থেকে লাশ চুরি

Paris
জুন ২, ২০২৪ ২:২১ অপরাহ্ণ

 

সিল্কসিটি নিউজ ডেস্ক :
কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় কবর থেকে এক বৃদ্ধার মরদেহ চুরির ঘটনা ঘটেছে। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। এর আগে গতকাল রাত ২টার দিকে উপজেলার চাকিরপশার পাঠক গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজারহাট উপজেলার চাকিরপশার পাঠক গ্রামের নুরজাহান বেগম (৭৮) নামের এক বৃদ্ধা চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার (১ জুন) দুপুর পৌনে ১টার দিকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই দিনই বাদ মাগরিব গ্রামের তেঁতুল তলা জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

পরে রাত সাড়ে ১০টার দিকে মৃতের কনিষ্ঠ ছেলে নুরুল হুদা নবাব (৩৫) কবরস্থানে গিয়ে কবরটি উন্মুক্ত দেখতে পান। তিনি পরিবারের সদস্যদের বিষয়টি জানান এবং পরিবারের সদস্যরা আশপাশে অনুসন্ধান করে মরদেহ না পেয়ে উদ্ধারের জন্য জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দেয়।

রাজারহাট থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। একপর্যায়ে পুলিশ কবরস্থানের অদূরে একটি জমিতে অর্ধনিমজ্জিত অবস্থায় মরদেহ খুঁজে পায়। পরে রাত দেড়টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। পরে যথানিয়মে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পরিবারের কাছে হস্তান্তর করে।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কেউ হয়তো চুরির উদ্দেশ্য মরদেহটি কবর থেকে তুলেছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

সর্বশেষ - বিচিত্র