শনিবার , ২৬ অক্টোবর ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দল নির্বাচনে বাইরের কেউ হস্তক্ষেপ করছে, অভিযোগ বাটলারের

Paris
অক্টোবর ২৬, ২০২৪ ৮:২৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

সাফ চ্যাম্পিয়নশিপ খেলতে নেপালে আসার আগে থেকে দলে বাইরের কেউ হস্তক্ষেপ করছে, এমন অভিযোগ করে আসছিলেন মেয়েদের কোচ পিটার বাটলার। নেপালের কাঠমাণ্ডুতে এসেও সেই অভিযোগ আবার সামনে আনলেন এই ব্রিটিশ। ভুটানের বিপক্ষে সেমিফাইনাল ম্যাচের আগে আজ কাঠমাণ্ডুর আর্মি হেডকোয়ার্টার্স মাঠে এই কোচ জানালেন, নির্দিষ্ট কিছু ব্যক্তি দল নির্বাচনের ক্ষেত্রে হস্তক্ষেপ করছে। এ নিয়ে খুবই হতাশ এক সময় ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা এই ফুটবলার ও কোচ।

‘আমি খুবই হতাশা। বাইরে থেকে কিছু ব্যক্তি হস্তক্ষেপ করছে। টেকনিক্যাল এবং ট্যাক্টিক্যাল দিকে আমাদের কোনো সমস্যা নেই। আমরা ভারত, নেপালের চেয়েও এগিয়ে আছি।

আমাদের সমস্যা তৈরি করছে সাবেক একজন কোচ এবং অন্য কিছু ব্যক্তি এই মেয়েদের খোঁচাচ্ছে এবং প্ররোচিত করছে নিজেদের লক্ষ্য হাসিলের জন্য। আমি একজন পেশাদার কোচ এবং আমার চিন্তায় সবসময় আমার দল এবং বাংলাদেশের দমর্থকদের স্বার্থ সবার আগে থাকে। তবে কিছু লোকের ষড়যন্ত্র খেলোয়াড়দের মনোযোগ এবং মানসিকতাকে বিপর্যস্ত করছে।’

বাটলারের অভিযোগের তীর নারী দলের সাবেক কোচ গোলাম রব্বানী ছোটনের দিকে।

বাইরে থেকে তিনি মেয়েদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন এবং দল ভালো করছে না বলে সমালোচনা করছেন বলে জানিয়েছেন বাটলার, ‘সাবেক কোচের চুপ থাকা উচিত। আমি তার পুরনো ট্যাক্টিস নিয়ে তো কোনো কথা বলি না। আমার দল দারুণ করছে। এমন সময় সে সমালোচনা করছে। এটা খুবই হতাশাজনক।

দলে হস্তক্ষেপের অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন গোলাম রব্বানী ছোটন। বাটলার তার নিজের স্বার্থে এমন করছে বলে জানালেন মেয়েদের সাবেক এই কোচ, ‘আমার এই দলের সঙ্গে যোগাযোগ নেই। চাকরি ছাড়ার পর থেকে বাফুফে ভবনে যাই না। কেউ যদি ম্যাচের আগের আমাকে ফোন দিয়ে দোয়া চায় তাহলে কি আমি দোয়া করব না? কথা বলব না? এখন তিনি (বাটলার) নিজের সমস্যা ঢাকতে এমন ব্যবহার করছে। দলের মধ্যে সমস্যা কী সেটা তো আর আমি জানি না।’

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা