দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের সবার পদত্যাগ

এক সঙ্গেই পদত্যাগ করেছেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের (সিএসএ) সকল সদস্য। গতকাল তাৎক্ষণিকভাবে পদত্যাগ করেন প্রোটিয়া ক্রিকেট বোর্ডের ভারপ্রাপ্ত সভাপতি বেরেসফোর্ড উইলিয়ামস এবং বোর্ডের আরও ৬জন পরিচালক।

আজ সোমবার একসঙ্গে পদত্যাগ করেন আরও ১০ সদস্য। রবিবার বেরেসফোর্ডের পদত্যাগের পরপরই অন্যান্য সদস্য অ্যাঙ্গেলো ক্যারোলিসেন, ডোনোভান মে, টেবোগো সিকো, জন মোগোদি এবং ধেভেন ধর্মলিঙ্গাম পদত্যাগ করেন। সোমবার পদত্যাগ করেন জোলা থেমাই, মারিউস স্কোম্যান, ইউগেনিয়া কুলা-অমেইউ এবং ভুয়োকাজি মেমানি-সেডিল।

সোমবার সিএসএ এক সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানায় , ‘সদস্যের কাউন্সিল হওয়ার আলোচনা হয়, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটের ভালোর জন্য বোর্ড সদস্যদের সবার পদত্যাগ করা উচিৎ। সেটাই তারা করেছে। সকল স্বতন্ত্র এবং অ-স্বতন্ত্র পরিচালক পদত্যাগ করেছেন। ’

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।