শুক্রবার , ২৪ এপ্রিল ২০২০ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ত্রাণের জন্য ঘুষ ১২০ টাকা! মেম্বার শ্রীঘরে

Paris
এপ্রিল ২৪, ২০২০ ৮:৫৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দিনাজপুরের বিরলে ত্রাণের চাউলসহ আনুষাঙ্গিক জিনিসপত্র পাইয়ে দেওয়ার নামে ঘুষ গ্রহণের সময় উত্তম-মধ্যম দিয়ে এক ইউপি সদস্যকে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। গতকাল রাতে বিরল উপজেলার ৭ নম্বর বিজোড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভবানীপুর গ্রামে এই ঘটনা ঘটে। গ্রেপ্তার হওয়া ইউপি সদস্য আমিনুল ইসলাম আতর উপজেলার ৭ নম্বর বিজোড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ভবানীপুর গ্রামের রুস্তম আলীর ছেলে।

এ ঘটনায় ভবানীপুর গ্রামের হামিদুর রহমানের ছেলে আল মামুন বাদি হয়ে মামলা হায়ের করেছেন। বাদি মো. আল মামুন মামলায় উল্লেখ করেছেন, করোনাভাইরাসের কারণে মানুসকে ঘরে রাখতে সরকার ত্রাণ বিতরণ করছেন। আর সেই ত্রাণের চালসহ আনুষাঙ্গিক জিনিসপত্র পাইয়ে দেওয়ার নামে ইউপি সদস্য আমিনুল ইসলাম আতর  ১২০টাকা থেকে ৩০০টাকা করে ঘুষ গ্রহণ করছিলেন।

এলাকাবাসী এজাহারে উল্লেখ করা ৭ জনসহ আরো অনেকের নিকট এভাবে টাকা আদায়ের বিষয়ে জানতে চাইলে কোন তিনি কোন সদুত্তর তিনি দিতে পারেননি। এ সময় উত্তেজিত জনতা উত্তম মধ্যম দিয়ে বিরল থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ইউপি সদস্য আমিনুল ইসলাম আতরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার সকালে আল মামুন বাদি হয়ে মামলা  দায়ের করেন।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, ইউপি সদস্য আমিনুল ইসলাম আতরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ - জাতীয়