তাপস এবং সাঈদ খোকন- দু’জনের অভিযোগই গুরুতর

তাপস এবং সাঈদ খোকন- পরষ্পরের বিরুদ্ধে কতোগুলো অভিযোগ তুলেছেন। অভিযোগগুলো তারা তুলেছেন এবং তুলছেন প্রকাশ্যে, সেগুলো মিডিয়ায় প্রচারিত হচ্ছে। দু’জনের অভিযোগই গুরুতর। এই অভিযোগগুলোর কোনটা সত্য কোনটা মিথ্যা তা আমরা আমজনতা জানি না।

অভিযোগকারী দুজনই রাজনীতিক, গুরুত্বপূর্ণ ব্যক্তি। একজন বর্তমান মেয়র, আরেকজন সাবেক মেয়র। তারা দায়িত্ব নিয়ে প্রকাশ্যে অভিযোগ তুলছেন।

দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সের যে ঘোষণা, সেটি এখনো বহাল থাকলে সরকারের সংশ্লিষ্ট সংস্থা এই দুই রাজনীতিকের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগগুলো তদন্তের উদ্যোগ নেবে।

 

সরকার যে দুর্নীতিকে প্রশ্রয় দেয় না- জনগণের মধ্যে সেই বার্তা এবং বিশ্বাস ছড়িয়ে দেয়ার জন্যই দুইজনের অভিযোগের ব্যাপারে পদক্ষেপ নেয়া দরকার।

(ফেসবুক থেকে সংগৃহীত)

লেখক: প্রকাশক ও সম্পাদক, নতুন দেশ ডটকম

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।