তাপমাত্রা বাড়বে, বৃষ্টি হতে পারে ঢাকার আশপাশে

গতকালের বৃষ্টির পর তাপমাত্রা বৃদ্ধির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।  তবে ঢাকার আশপাশের জেলা কিশোরগঞ্জ, গাজীপুরসহ বেশ কিছু এলাকায় আজ বৃষ্টি হতে পারে।

আবহাওয়াবিদ আব্দুল মান্নান গণমাধ্যমকে জানান, ‘কদিন থেমে থেমে যে বৃষ্টি হয়েছে, আজ সেই তুলনায় বৃষ্টি কম হবে। ঢাকায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা খুবই কম।  হলেও সন্ধ্যার পর। তবে ঢাকার আশপাশের এলাকায় বৃষ্টি হতে পারে।  কোথাও কোথাও দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং এর আশপাশের এলাকায় অবস্থান করছে।  এর প্রভাবে রাজশাহী, ময়মনসিংহ, সিলেট ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।  এ ছাড়া দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বৃষ্টি হতে পারে।  অন্য এলাকার আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।