তানোর চৌবাড়িয়া রাস্তার বেহাল অবস্থা

নিউজ ডেস্ক

তানোর প্রতিনিধি:  রাজশাহীর তানোর থেকে চৌবাড়িয়া যাবার রাস্তায় ভয়ানক গর্তে পুতে যাচ্ছে যে কোন ধরনের যানবাহন। তানোর পৌর এলাকার গোকুলগ্রামের মোড়ের উত্তরে বানির ধানের আড়ত সংলগ্ন রাস্তায় দেখা দিয়েছে ভয়ঙ্কর গর্ত। আর এগর্ত পার হতে পুতে যাচ্ছে মাল বাহী যানসহ যাত্রী বহনকারী যানবাহন।
দীর্ঘদিন ধরে এ অবস্থা চললেও উপজেলা সরকারী অফিসের কর্তাদের কোনই নজর দারী না থাকায় চরম ক্ষোভ প্রকাশ করছেন চালকসহ যাত্রীরা।

মঙ্গলবার সরেজমিনে দেখা যায় তানোর পৌর এলাকার গোকুল মোড়ের উত্তরে এবং রাস্তার পশ্চিমে রয়েছে ওই গ্রামের বানির ধানের আড়ত। তার পাশে রাস্তায় আষাঢ় শ্রাবনের টানা বৃষ্টির কারণে ব্যাপক গর্তের সৃষ্টি হয়।

সেই গর্তের অবস্থা এমন হয়েছে যে পুরো রাস্তা গর্তে একাকার হয়ে পড়েছে। এছাড়াও তানোর থেকে চৌবাড়িয়া যাওয়ার রাস্তার অনেক স্থানে ছোট-বড় অনেক গর্ত সৃষ্টি হয়েছে।

রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার ছোট বড় যানবাহন চলাচল করে । আর এই গর্ত এখন চালকদের কাছে মরণ ফাঁদে পরিণত হয়েছে। স্থানীয়রা জানান এই গর্তের এখন এমন পরিস্থিতি দ্রুত ইট-বালি না ফেললে চলাচল করাই বিপদ জনক হবে।

ভ্যান চালক জাইদুর, মামুন, ভটভটি চালক নাজিম, ওহাব, অটো চালক বাদল, তাইয়বসহ অনেকে জানান থানা মোড় থেকে আমরা ভাড়া মারি তালন্দ চৌবাড়িয়া, কলমা বিল্লি কামারগাঁ এলাকায়।   কিন্ত গোকুল মোড়ের গর্ত দিয়ে কোনভাবেই গাড়ি পার করা যাচ্ছেনা। যাত্রিদের নামিয়ে ঠেলে পার করতে হচ্ছে।এ ব্যাপারে
তানোর উপজেলা এলজিইডি প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনের সঙ্গে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

স/আ.মি

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।