তানোরে প্রবাসীর স্ত্রীর সাথে মেম্বার পুত্রের পরকীয়া, অতঃপর…….

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া করতে গিয়ে ধরা খেয়ে বিয়ে করলেন কলমা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড কলমা উত্তর পাড়া গ্রামের সাজ্জাদ মেম্বারের ছেলে জাহিদ হাসান। এমন চাঞ্চল্যকর জঘন্য ঘটনাটি ঘটেছে, উপজেলার কলমা ইউনিয়নের কলমা উত্তর পাড়া গ্রামে।

জানা গেছে, কলমা ইউনিয়নের কলমা উত্তর পাড়া গ্রামের মোহাম্মদ করিম উদ্দিনের পুত্র মতিউর রহমান বিদেশ থাকা অবস্থায় তার স্ত্রী একই গ্রামের সাজ্জাদ মেম্বারের পুত্র জাহিদ হাসানের সাথে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এমতাবস্থায় গত বৃহস্পতিবার রাতে জনৈক গৃহবধূর ঘরে ঢুকে অনৈতিক কর্মকান্ডের সময় হাতেনাতে আটক করেন গ্রামবাসী। এসময় স্থানীয় মেম্বার মিন্টু, সেকেন্দার রফাদফা করে পরকীয়া প্রেমিক জাহিদ হাসানের সাথে ১লক্ষ ৭৫হাজার টাকা দেনমোহর নির্ধারণ করে তাদের বিয়ে দেন।

এতে করে মেম্বারদের এমন জঘন্য কান্ডে এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে মেম্বারদের গ্রেফতারসহ কঠোর শাস্তির দাবি। এবিষয়ে ওয়ার্ড মেম্বার মিন্টুর কাছে জানতে চাইলে তিনি বলেন,দীর্ঘদিন ধরে প্রবাসীর স্ত্রীর সাথে জাহিদ হাসানের পরকীয়া চলে আসছিল, এঅবস্থায় বৃহস্পতিবার রাতে জনৈক গৃহবধূর ঘরে তাদের দু’জন কে গ্রামবাসী আটক করে। এতে করে পরের দিন শুক্রবার দুপুরে তাদের বিয়ে দেয়া হয়েছে। এসব বিষয়টি আপনারা কেন পেপার করবেন, আপনাদের কেউ বলেছে পেপার করতে। এ

সব নিয়ে পেপার না করার অনুরোধ জানান তিনি। বিষয়টি নিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, এবিষয়ে কেউ অভিযোগ করেন নি, যদি অভিযোগ পাওয়া যায় তাহলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।