তানোরে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি খুলে এক মহিলাকে ব্ল্যাক মেইল করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

ওই যুবকের নাম নাদিমুল ইসলাম নাদিম (৩২)। তিনি তানোর উপজেলার মিরাপুর গ্রামের আজাহার আলীর ছেলে।

এঘটনায় ব্ল্যাক মেইলের স্বীকার ওই নারী বাদি হয়ে শনিবার সকালে পর্নোগ্রাফি আইনে তানোর থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় তানোর থানার পুলিশ তাকে গ্রেফতার করেন।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, দীর্ঘদিন ধরে নাদিম ফেসবুকে ফেগ আইডি খুলে ওই মহিলার নাম ইন্ডিকেট করে (বিভিন্ন ওয়েবসাইড থেকে অশ্লিল ছবি ডাউনলোড করে ফেস বাদ দিয়ে) তা ফেসবুকে পোষ্ট করে ওই মহিলাকে ব্ল্যাক মেইল করে আসছিলো। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে নাদিমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।