তানোরে ঢাকা ফেরত দম্পতির করোনা শনাক্ত

নিউজ ডেস্ক
  • 133
    Shares

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোর উপজেলায় এবার এক দম্পতির শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। তারা সম্প্রতি ঢাকা থেকে গ্রামের বাড়িতে ফেরেন। করোনায় আক্রান্ত হওয়া দম্পতির বাড়ি উপজেলার কলমা ইউনিয়নের চন্দনকোঠা গ্রামে।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজিয়ারা খাতুন বলেন, গত ২১ মে তানোরে গ্রামের বাড়িতে ঈদ করতে আসেন আক্রান্ত দম্পতি। তারা ঢাকায় গার্মেন্টসে কর্মরত ছিলেন। ৩১ মে ওই স্বামী-স্ত্রীর নমুনা তাঁদের বাড়িতে গিয়ে সংগ্রহ করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ল্যাবে পাঠানো হয়। সোমবার রাতে জানা যায় তারা স্বামী স্ত্রী করোনায় আক্রান্ত।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো বলেন, চিকিৎসকের পরামর্শে ওই স্বামী-স্ত্রীকে নিজ বাড়িতে রেখে সব ধরনের চিকিৎসা দেওয়া হবে। আক্রান্ত দম্পতির বাড়িটি লকডাউন ঘোষনা করা হয়েছে। এনিয়ে তানোরে আক্রান্তের সংখ্যা ১২ জনে দাঁড়ালো।

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।