সোমবার , ২৮ নভেম্বর ২০২২ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

তানোরে জিপিএ-৫ পেয়েছে সাংবাদিক পুত্র নাগিব

Paris
নভেম্বর ২৮, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোরে সাংবাদিক পুত্র শেখ মাহফুজুর রহমান নাগিব (১৬) এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। সে তানোর পৌরসভা উ”চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। ইতোপূর্বে পঞ্চম শ্রেণিতেও পিএসসি পরীক্ষায় সাধারণ বৃত্তি লাভ করে।

নাগিব তানোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চাঁদপুর মহল্লার বাসিন্দা। তার পিতা মো. ইমরান হোসাইন দৈনিক যুগান্তর, উত্তরা প্রতিদিন ও এফএনএস অনলাইন পত্রিকার তানোর প্রতিনিধি। মাতা মোসা. তহমিনা ইয়াসমিন মিনা (গৃহিণী)।

স্কুল শিক্ষক আব্দুল বারী জানান, তাদের স্কুলের অদম্য এই মেধাবী তানোর পাইলট হাইস্কুল কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। আজ (২৮ নভেম্বর) সোমবার দুপর ১২ টায় এসএসসি পরীক্ষা রেজাল্ট ঘোষণা করা হয়। ঘোষণায় দেখা যায় জিপিএ- ৫ পেয়েছে নাগিব ছাড়াও তাঁদের প্রতিষ্ঠানের ১৪ শিক্ষার্থী। নাগিবের এই অনন্য কীর্তিতে আমরা স্কুলের সবাই গর্বিত ও আনন্দিত।

শেখ মাহফুজুর রহমান নাগিব বলেন, আল্লাহর কাছে লাখ শুকরিয়া আমি জিপিএ-৫ পেয়েছি। ল্যাপটপ কম্পিউটার মাধ্যমে পরীক্ষার ফলাফল দেখেছি। আমার পিতা-মাতা ও শিক্ষকদের দিক নিদের্শনায় এই সাফল্যে আমি খুবই আনন্দিত। আমার স্বপ্ন আগামীতে লেখাপড়া করে আমি কম্পিউটার ইঞ্জিনিয়ার হবো।

সর্বশেষ - রাজশাহীর খবর