মঙ্গলবার , ৩০ আগস্ট ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তানোরে জাতীয়তাবাদী মহিলা দলের সম্পাদিকা বন্দনা রাণী’র পদত্যাগ

Paris
আগস্ট ৩০, ২০১৬ ১১:০৭ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:

রাজশাহী তানোর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদিকা বন্দনা রাণী প্রামানিক দল থেকে পদত্যাগ করেছেন। মঙ্গলবার বিকালে তার পদত্যাগ পত্র রাজশাহী জেলা জাতীয়তাবাদী মহিলা দল সভানেত্রী রোকসানা বেগম টুকটুকির কাছে জমা দিয়েছেন।

গত এক সপ্তাহ ধরে নিজেদেন অন্তদ্বদ্বে ছাত্রদলের এক ইউনিয়ন সাধারণ সম্পাদক কে বহিস্কার ও চারটি ইউনিয়ন ছাত্রদলের সভাপতিকে শোকজের মধ্যদিয়ে চলছে তানোর উপজেলা ছাত্রদলের কার্যকম। এরই মধ্যে উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদিকা বন্দনা রাণী প্রামানিক দল থেকে মঙ্গলবার পদত্যাগ পত্র জমা দেওয়াই তানোর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে মিশ্রপ্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদিকা বন্দনা রাণী সিল্কসিটি নিউজকে জানান, এখানে অন্যদের কোন পদ দিলেও মূল্যায়ন করা হয় না। তাই নিজ ইচ্ছাই কেন্দ্রীক দল থেকে পদত্যাগ করেছি। পদত্যাগ পত্র জেলা জাতীয়তাবাদী মহিলা দল সভানেত্রী রোকসানা বেগম টুকটুকির কাছে আজ মঙ্গলবার বিকালে জমা দিয়েছি।

মঙ্গলবার বিকালে পদত্যাগ পত্রে স্বাক্ষর করা অনুলিপি কপি তানোর বিভিন্ন সংবাদ কর্মীর কাছে পাঠান তিনি। সেই পদত্যাগপত্রে পত্রে দলীয় অব্যবস্থপনা ও তাকে রাজনৈতিকভাবে হেউ প্রতিপন্ন করে বিভিন্ন দলীয় অনুষ্ঠানে তাকে মূল্যায়ন না করায় তিনি স্বেচ্ছাই এই পদত্যাগ করছেন বলে উল্লেখ করেছেন।

মু-মালা পৌর বিএনপির সভাপতি মোজ্জাম্মেল হক জানান, সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক তার নির্বাচনী এলাকার নেতাকর্মিদের অবমূল্যায়ন ও অব্যাবস্থাপনার কারনে তানোর বিএনপির আজ এই পরিণতি।
জেলা জাতীয়তাবাদী মহিলা দল সভানেত্রী রোকসানা বেগম টুকটুকি মুঠোফোনে সিল্কসিটি নিউজকে জানান, বিএনপি একটি বৃহৎ দল। এখন সে কি অভিমানে পদত্যাগ করলো তা জানি না। তবে পদত্যাগ পত্র পড়ার পর তার সাথে এ বিষয়ে কথা বলা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সিল্কসিটি নিউজকে জানান, উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদিকা। বন্দনা রাণী প্রামানিক কেন পদত্যাগ করলেন সে বিষয়টি খোজনিয়ে জানান চেষ্টা চলছে। পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর