ডাক্তারকে বান্দরবানে বদলির হুমকি, শিক্ষকের কারাদণ্ড

নিউজ ডেস্ক
  • 84
    Shares

ঠাকুরগাঁওয়ের হরিপুরে সরকারি কাজে বাধাদান, হাসপাতালে কর্তব্যরত ডাক্তারের সাথে খারাপ আচরণ ও বান্দরবানে বদলির হুমকি দেয়ার অপরাধে আবু হায়দার (৪২) নামে এক শিক্ষককে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, আবু হায়দার হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ও রণহাট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক।

হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও আসাদুজ্জামান বলেন, আবু হায়দার নামে এক ব্যক্তি হাসপাতালের জরুরি বিভাগে এসে কর্তব্যরত আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সোনিয়ার সঙ্গে খারাপ আচরণ করে এবং তাকে বান্দরবান বদলি করার হুমকি দেন। এসময় আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি জানার চেষ্টা করলে সে আমাকেও মারধর করার হুমকি দেন। তার মারমুখি আচরণ দেখে আমি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিমকে জানাই। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম ঘটনাস্থলে এসে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র: দৈনিক শিক্ষা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।