ডলি সায়ন্তনীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

সিল্কসিটি নিউজ ডেস্ক : 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ক্রেডিট কার্ড খেলাপির দায়ে বাতিল হওয়া মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেয়েছেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। রোববার (১০ ডিসেম্বর) দুপুর ২টা ৪৫ মিনিটের দিকে নির্বাচন ভবনের অডিটোরিয়ামে (ব্যাজমেন্ট-২) আপিল শুনানির পর প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনাররা এই রায় দিয়েছেন।

আজ রবিবার দুপুর ২টা ৪৫ মিনিটে নির্বাচন ভবনের অডিটোরিয়ামে (বেজমেন্ট-২) আপিল শুনানির পর প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনাররা এ রায় দেন।

প্রার্থিতা ফিরে পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ডলি সায়ন্তনী বলেন, ‘আমার এলাকাবাসীসহ সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন রায় শোনার জন্য। আমার মনোনয়নপত্রের বৈধতা ঘোষণা করা হয়েছে। দেশবাসী ও এলাকাবাসী সবার কাছে আমি কৃতজ্ঞ।’

নির্বাচনে নৌকার বিপক্ষে লড়াই কেমন জমবে এমন প্রশ্নের উত্তর তিনি বলেন, ‘ইনশাল্লাহ ভালোই হবে। আমি অনেক রেসপন্স (সাড়া) পাচ্ছি। এলাকাবাসীর সঙ্গে আমার সবসময় কথা হচ্ছে। আমি আশাবাদী আমি জয়ী হবো।’

এর আগে, ক্রেডিট কার্ড সংক্রান্ত ঝামেলার কারণে তার মনোনয়নপত্র বাতিল করেন পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান। পরে গত বুধবার সকালে আগারগাঁও নির্বাচন ভবন প্রাঙ্গনে ২ নম্বর অস্থায়ী বুথে রিটার্নিং অফিসারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল জমা দেন তিনি। অবশ্য মনোনয়নপত্র ফিরে পাওয়ার জন্য এর আগেই ক্রেডিট কার্ডের বকেয়া পরিশোধ করেন ডলি সায়ন্তনী।