ট্রাম্পকে ‘কার্টুন’ মনে করতেন ম্যারাডোনা

  • 22
    Shares

২০১৭ সালে যুক্তরাষ্ট্রে আসার জন্য ভিসার আবেদন করেছিলেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা। কিন্তু ভিসা আবেদনের সাক্ষাৎকারে ট্রাম্পকে ‘অসম্মান’ করে কথা বলার জন্য তখন ম্যারাডোনাকে যুক্তরাষ্ট্রের ভিসা দেওয়া হয়নি। যুক্তরাষ্ট্রের মায়ামিতে সাবেক স্ত্রীর মামলা মোকাবিলা করতে সেখানে যেতে চেয়েছিলেন ম্যারাডোনা।

ভিসা আবেদনের সাক্ষাৎকারে ম্যারাডোনার কাছে একটি প্রশ্ন ছিল, ‘ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে আপনারা কী ধারণা?’ জবাবে ম্যারাডোনা বলেছিলেন, ট্রাম্পকে তিনি একজন ‘চিরোলিটা’ (পুতুল) মনে করেন। চিরোলিটা শব্দটি আর্জেন্টিনার আঞ্চলিক ভাষায় তুচ্ছার্থে ব্যবহার হয়ে থাকে। তার আগে রাশিয়ান টিভি আরটির এক অনুষ্ঠানে ম্যারাডোনা বলেছিলেন, ট্রাম্প তাঁর কাছে এক কৌতুকের মতো। তাঁকে কার্টুনের মতো মনে হয়। যখনই তিনি টেলিভিশনে ট্রাম্পকে দেখেন, চ্যানেল বদল করে ফেলেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।