ট্রাকের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা চালক ও যাত্রীর

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে বগুড়া-নওগাঁ সড়কের তিষীগাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী দুর্ঘটনা ও মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোড়গ্রামের আব্দুল কাদেরের ছেলে অটোরিকশাচালক আব্দুর রউফ রাসেল (৩৩) ও যাত্রী একই ইউনিয়নের বেলোহালী গ্রামের ফজলুর রহমানের ছেলে সমাজসেবা ডেকোরেটরের মালিক মুক্তার হোসেন (৩৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অটোরিকশাচালক রাসেল যাত্রী মুক্তারকে নিয়ে চৌমুহনী থেকে দুপচাঁচিয়া সদরে আসছিলেন। ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করার সময় নওগাঁ থেকে বগুড়াগাড়ী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১১-৬৮৫১) তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে দুই ট্রাকের মাঝখানে পড়ে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা অটোরিকশাচালক ও যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাকটিকে জব্দ করেছে।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।