বুধবার , ৪ সেপ্টেম্বর ২০২৪ | ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ট্রফি কোলে নিয়ে ঘুম, মেসিকে অনুকরণ করলেন শান্ত

Paris
সেপ্টেম্বর ৪, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ

 

সিল্কসিটি নিউজ ডেস্ক:

দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষা শেষে কাতারে ২০২২ সালে স্বপ্নের বিশ্বকাপ জিতেছিলেন লিওনেল মেসি। শ্বাসরুদ্ধকর ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জেতে আর্জেন্টিনা। সেই রাতে বিশ্বকাপের ট্রফি কোলে নিয়েই ঘুমান মেসি। কারণ ফুটবলে বর্ণাঢ্য ক্যারিয়ারের ষোলকলা তার তখনই পূর্ণ হয়েছিল।

ট্রফি নিয়ে ঘুমন্ত মেসির সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর অনেকেই তাকে অনুকরণ করেছেন।

এবার সেই তালিকায় নাম লেখালেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। পাকিস্তানের বিপক্ষে প্রথমবার টেস্ট সিরিজ জয়ের শিরোপা নিয়ে তিনিও মেসির মত ঘুমিয়েছেন। আজ সকালে সেই ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করেছেন বাংলাদেশ অধিনায়ক।

ছবির ক্যাপশনে শান্ত লেখেন, ‘শুভ সকাল।’

শান্তর এই ছবিতে দেখে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলাদেশের ক্রিকেটভক্তরা। অনেকে শান্ত ও বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন। কেউ কেউ মেসির অনুকরণ না করে সৃজনশীল কিছু করার পরামর্শ দিয়েছেন বাংলাদেশের তিন ফরম্যাটের এই অধিনায়ককে।

একজন ভক্ত লিখেছেন, ‘ট্রফি বুকে জড়িয়ে ঘুম কেমন হলো ক্যাপ্টেন? এমন আরও প্রচুর ছবি দেখতে চাই।’

অন্য একজন লিখেছেন, ‘সবাই শুধু মেসিকে ফলো করলে হবে?’

উল্লেখ্য, ক্রিকেটে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের অপেক্ষা ছিল ১৭ বছরের। তবে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা নিজেদের করে নেয় ভারত। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ডেভিড মিলারের দুর্দান্ত এক ক্যাচ নিয়ে ভারতকে মোমেন্টাম এনে দেন সূর্যকুমার যাদব।

ট্রফি জিতে তাই ঘুমন্ত মেসির সেই ছবি অনুকরণ করে সূর্যকুমারও ছবি তোলেন। ইনস্টাগ্রামে তার অফিসিয়াল অ্যাকাউন্টে প্রকাশিত ছবিতে দেখা যায় হোটেলের বিছানায় ট্রফি সঙ্গে নিয়ে ঘুমিয়ে আছেন সূর্য। তবে তার সঙ্গে ছিলেন স্ত্রীও।

 

 

সর্বশেষ - খেলা