টেস্ট চ্যাম্পিয়নশিপ ও ইংল্যান্ড সিরিজের দল ঘোষণা করলো ভারত

আসছে জুন-আগস্টে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

১৮ থেকে ২২ জুন সাউদাম্পটনে নিউ জিল্যান্ডের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামবে ভারত। এরপর ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হবে ৫ ম্যাচের টেস্ট সিরিজ। যা চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার ২০ সদস্যের এই ঘোষিত দলে ফিটনেস টেস্টে পাস করা শর্তে জায়গা পেয়েছেন লোকেশ রাহুল ও ঋদ্ধিমান সাহা। এই দলে জায়গা হয়নি  হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব ও পৃথ্বী শ’দের।

কোভিড-১৯ এর কথা বিবেচনায় রেখে ৪ জন রিজার্ভ ক্রিকেটার নিয়ে ইংল্যান্ড যাবে ভারত। তারা হলেন ওপেনিং ব্যাটসম্যান অভিমূন্য ইশ্বরন ও তিন পেসার প্রসিদ্ধ কৃষ্ণা, আবেশ খান ও আরজান নাগাসওয়ালা।

ভারতের স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পূজারা,  আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারি, ঋশাভ পান্ত, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, জসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, উমেশ যাদব, লোকেশ রাহুল ও ঋদ্ধিমান সাহা।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।