সোমবার , ৭ মার্চ ২০২২ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

টেনিস বল ভেবে ককটেলে লাথি, দুই স্কুল শিক্ষার্থী আহত

Paris
মার্চ ৭, ২০২২ ৬:১৭ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি:

পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়ি এলাকায় পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুই স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার  (০৭মার্চ) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা সমপর্কে ভাইবোন। তারা উপজেলার চরকান্দি গ্রামের দিলীপ সুত্রধরের ছেলে অভি (১২) ও মেয়ে মন্দিরা (১০)। নাটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নাটিয়াবাড়ি এলাকায় স্থানীয় সাবেক সাংসদ খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির প্রাচীরের দেয়াল ঘেঁষে কে বা কারা কাপড়ে পেঁচিয়ে একটি ককটেল ফেলে রাখে। দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে টেনিস বল মনে করে অভি ককটেলকে লাথি দিলে সেটি দেয়ালে লেগে বিস্ফোরিত হয়ে দু’জন আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ দিকে সাবেক এমপি খন্দকার আজিজুল হক আরজু মোবাইল ফোনে বলেন, স্থানীয় কিছু লোক নগরবাড়ী কাজিরহাট ঘাট দখল করার জন্যই তাকে ভয় ভীতি দেখানো হচ্ছে।

এ দিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী। তিনি বলেন, আমরা বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছি। যতো দ্রুত সম্ভব আমরা অপরাধী যেই হোক, আমরা ব্যবস্থা নেব।

জি/আর

সর্বশেষ - রাজশাহীর খবর