টি-১০ ডে ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন “ফাইটার রাজশাহী”ক্লাব

নিজস্ব প্রতিবেদক:
এডভোকেট জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ডে ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন “ফাইটার রাজশাহী”ক্লাব। আজ সোমবার বিকেলে নগরীর উপশহর এলাকার পানির ট্যাংকি মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
টুর্নামেন্টের ফাইনাল খেলায় ” মা অটো ব্রিকস” ও “ফাইটার রাজশাহী” মুখোমুখি হয়। নির্ধারিত ১০ ওভারে ৭৭ রান সংগ্রহ করে “মা অটো ব্রিকস “। বিপরীতে ৬ ওভার ১ বলে ছয় উইকেট হাতে রেখে ৭৮ রান তুলে চ্যাম্পিয়ন হয় “ফাইটার রাজশাহী “।
ম্যন অফ দ্যা ম্যাচ : অন্তর, ম্যান অফ দ্যা টুর্নামেন্ট : কানন
May be an image of 11 people and people standing
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চলতা ফিরে এসেছে। খেলার মাঠগুলো বিভিন্ন টুর্নামেন্টে এখন মুখরিত। এভাবেই রাজশাহীর ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিয়ে যেতে চাই।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, ১৪নং ওয়ার্ডর (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক প্রমুখ। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন নাঈম, পিয়াস, সোহাগ, মন্ময় ও মেরাজ।
স/অ
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।