টিউশন পড়তে যাওয়ার পথে ১২ বছরের কিশোরি সম্ভ্রম ও জীবন দুটোই হারাল

নিউজ ডেস্ক

১২ বছরের নাবালিকাকেও ছাড়ল না পিশাচ ধর্ষকের দল। ভারতের ঝাড়খণ্ডের দুমকায় শুক্রবার ধর্ষণের পর খুন করা হয়েছে ওই আদিবাসী কিশোরিকে। টিউশন পড়তে যাওয়ার জন্যে বাড়ি থেকে বেরিয়েছিল সে। পরে তার দেহ মেলে স্থানীয় একটি ঝোপের পাশে।

পুলিশ জানায়, প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, ধর্ষকরাই তাকে খুন করেছে। যদিও এখনও ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়া যায়নি। ঘটনার কথা জানাজানি হতেই, কড়া পদক্ষেপের কথা ঘোষণা করেছেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। ঝাড়খণ্ড পুলিশের ডিরেক্টর জেনারেল এমভি রাওকে নির্দেশ দেওয়া হয়েছে ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করে সিএমওতে রিপোর্ট দিতে। পাশাপাশি অপরাধীর ফাস্ট ট্র্যাক শুনানির কথাও জানানো হয়েছে তার তরফে।

দুমকা এবং বেপমো অঞ্চলে নির্বাচন আগামী ৯ সেপ্টেম্বর। তার আগে এই ঘটনার জন্য রাজ্যের আইনশৃঙ্খলা প্রশ্নে ঝাড়খণ্ড প্রশাসনকে প্রশ্ন তুলতে শুরু করেছে বিজেপি।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।