টানা ২ ম্যাচ হেরে কাদের কাঠগড়ায় তুললেন ধোনি?

নিউজ ডেস্ক

আইপিএল অভিযানে প্রথম ম্যাচে জয় পেলেও টানা দুটি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে ধোনি-ডু প্লেসিদের। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৭৬ রান তাড়া করতে নেমে ১৩১ রানেই থেমে যেতে হয় চেন্নাই সুপার কিংসকে। টানা দু’টি ম্যাচ হেরে স্বভাবতই মেজাজ গরম ক্যাপ্টেন কুলের। দলের ব্যর্থতার জন্য সরাসরি ব্যাটিং বিভাগকেই দায়ী করেছেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ধোনি জানান, ১৬০ রানের উপর রান তাড়া করতে হলে শুরু থেকেই রান রেটকে অনেকটা সচল রাখতে হয়। সেটা না হলে মিডল অর্ডার ব্যাটসম্যানদের উপরে অতিরিক্ত চাপ বাড়ে। একজন অতিরিক্ত বোলার নিয়ে মাঠে নামলে ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিয়ে খেলা উচিত। এরই সাথে বোলারদের ধারাবাহিকতার অভাবকেও কাঠগড়ায় তোলেন মাহি।

চেন্নাই সুপার কিংসের মুরলি বিজয়-শেন ওয়াটসন ওপেনিং জুটি এখনও দাগ কাটতে ব্যর্থ। আর তার প্রভাবই পড়ছে মিডল অর্ডার ব্যাটসম্যানদের উপরে। আস্কিং রেটও অনেকটা বেড়ে যাচ্ছে। মিডল অর্ডারে আম্বাতি রায়াডুর অভাবও স্বীকার করে নেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।

 

তবে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে অভিজ্ঞ রায়াডুকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ধোনি। প্রথম ম্যাচে অর্ধশতরান করলেও হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য পরের দু’টি ম্যাচ মাঠের বাইরে থাকতে হয়েছে রায়াডুকে। তার পরিবর্তে ঋতুরাজ গায়কোয়াড় দুটো ম্যাচে মাঠে নামলেও ব্যাটে রান পাননি। সানরাইজার্সের বিরুদ্ধে মাঠে নামার আগে এখনও ৬দিন হাতে সময় পাচ্ছে সিএসকে শিবির। এই সময়টাকে কাজে লাগিয়েই ভুল শুধরে ফের স্বমহিমায় মাঠে ফিরতে চান ধোনিরা।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।