শুক্রবার , ১৫ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

টাকা আত্মসাতের অভিযোগ: জয়পুরহাট মোটর শ্রমিক ইউনিয়নের ১৪ সদেস্যর পদত্যাগ

Paris
জুলাই ১৫, ২০১৬ ৮:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:

জয়পুরহাট জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের ক্ষমতার অপব্যবহার, দীর্ঘদিন ধরে গঠনতন্ত্র ও শ্রমিকদের স্বার্থ বিরোধী কাজ করা, ইউনিয়নের তহবিল তছরুপসহ প্রায় ৬ কোটি টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন করেন জেলার মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যবৃন্দ।
শুক্রবার বেলা ১১ টায় জয়পুরহাট প্রেসক্লাবের সম্মেলন কক্ষে শ্রমিক ইউনিয়নের সদস্যদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মোটর শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি ওয়াদুদ মোল্লা।

তিনি বলেন, ২০১১ সালে জয়পুরহাট মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ২ বছর পর নতুন নির্বাচন হবার কথা থাকলেও সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচন না দিয়ে সংবিধান বর্হিভুতভাবে ইউনিয়ন পরিচালনা করে আসছেন।

গত ৫ মার্চ নির্বাচনের দিন তারা পরাজয় হবে জেনে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে নির্বাচন বন্ধ করে দেয়। গত ৩ বছরে সভাপতি ও সাধারন সম্পাদক বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন স্থান হতে শ্রমিক কল্যাণ ও শ্রমিক হাসপাতাল নির্মানের নামে চাঁদা আদায় হতে প্রায় ৬ কোটি টাকা আত্মসাত করেছেন। এসবের প্রতিবাদে গত ১০ জুলাই জয়পুরহাট মোটর শ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহি কমিটির ১৮ জন সদস্যের মধ্যে ১৪ জন সদস্য পদত্যাগ করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদ্য পদত্যাগ করা সহসভাপতি মাহবুব আলম, সহ সাধারণ সম্পাদক শাহজাহান আলী, ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক এমএ হেলাল, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ বিভিন্ন শ্রমিক নেতৃবৃন্দ।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর