টাইগারদের বিপক্ষে সীমিত ওভারে নেই সাউদি-বোল্ট

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ডেস্ক :

টানা খেলার ধকল থেকে মুক্তি দিতে বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের খেলায় থাকছেন না নিউজিল্যান্ডের দুই পেসার টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট। নিউজিল্যান্ড কোচ মাইক হেসন ওই দুই পেসারের না থাকার কথা নিশ্চিত করেছেন।

 

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে সাউদি ও বোল্টের না থাকার কথা জানিয়ে হেসন বলেন, ‘ওয়ানডে থেকে টি-টোয়েন্টির শুরু পর্যন্ত থাকবেন না ট্রেন্ট। তার সঙ্গে টেস্টের জন্য প্রস্তুতি নিতে সীমিত ওভারে থাকবেন না টিম। সব ধরনের ফরম্যাটে সমতার জন্যেই বোলারদের নিয়ে এভাবে দল সাজানো হয়। টেস্টের জন্য নিজেদের গুছিয়ে নিতে আমরা তাদের সুযোগ দিতে চাই।’

 

সাউদি ও বোল্টের শূন্যস্থান পূরণ করতে নিউজিল্যান্ডের সীমিত ওভারের দলে ডাক পেতে পারেন লকি ফারগুসন। তাকে দলে নেওয়া প্রসঙ্গে হেসন বলেন, ‘আশা করছি সে নিশ্চিতভাবে বাংলাদেশের বিপক্ষে চ্যালেঞ্জ নিতে পারবে। তার বোলিং বেশ ভালো। বলের গতি ও বাউন্সও অসাধারণ।’

 

বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান এবং অলরাউন্ডার সাকিব আল হাসানের ব্যাপারেও শিষ্যদের সতর্ক থাকার কথা বলেছেন নিউজিল্যান্ড কোচ হেসন।

 

 

সূত্র :রাইজিংবিডি

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।