শুক্রবার , ১২ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঝিনাইদহে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে পচা বাহিনীর প্রধান নিহত

Paris
আগস্ট ১২, ২০১৬ ১২:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ:
ঝিনাইদহের হরিনাকুন্ডু ফলসী গ্রামের বট-তলায় র‌্যাবের সাথে কথিত বন্দুক যুদ্ধে সন্ত্রাসী পচা বাহিনীর প্রধান শহিদুল ইসলাম পচা (৪২) নিহত হয়েছে। গত রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

নিহত শহিদুল ইসলাম  জেলার হরিনাকুন্ডু উপজেলার পারদখলপুর গ্রামের তোরাব আলীর ছেলে ।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর  কমান্ডার মেজর মনির আহমেদ জানান, ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলায় র‌্যাবের একটি টহলদল টহল দিচ্ছিল । এসময় স্থানীয়রা জানায় পাশর্^বর্তী ফলসী গ্রামের বট তলায় একদল সন্ত্রসী বৈঠক করছে। এ খবরের ভিত্তিতে টহল দলটি গত রাত ২ টার দিকে ঘটনাস্থলে পৌছালে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে আতœরক্ষার্থে র‌্যাব ও পাল্টা গুলি চালালে বন্দুক যুদ্ধ শুরু হয় ।

প্রায় ১০-১২ রাইন্ড গুলি বিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে এক জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে  মৃত বলে ঘোষণা করে। স্থানীয়রা তাকে পচা বাহিনীর প্রধান শহিদুল ইসলাম পচা বলে সনাক্ত করে। তার বিরুদ্ধে হরিনাকুন্ডু থানায় হত্যা, অপহরন ও অস্ত্র আইনেসহ ১১ টি মামলা রয়েছে । লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

স/আ

সর্বশেষ - জাতীয়