জয়পুরহাটে স্বেচ্ছায় জীবাণুনাশক স্প্রে করছে যুবসমাজ

নিউজ ডেস্ক
  • 8
    Shares

নিজস্ব প্রতিদেক, জয়পুরহাট:
প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রামণ প্রতিরোধে প্রশাসনের পাশাপাশি মাঠে কাজ করছে অনেক স্বেচ্ছাসেবী সংগঠন ও প্রতিষ্ঠান। করোনা প্রতিরোধ সরাঞ্জামও বিলি করছেন অনেকে। নিজ উদ্যোগে জীবাণু ধ্বংসকারী স্প্রেও ছিটাচ্ছেন বিভিন্নস্থানে।

জয়পুরহাটেও ‘স্বেচ্ছাসেবী টিম বাপ্পি সবুজনগর’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন গত ১৫ দিন ধরে পৌর শহরের সবুজনগর, কুটিরশিল্প, মন্ডলপাড়াসহ বিভিন্ন এলাকায় প্রতিদিন জীবাণুনাশক স্প্রে করে আসছেন।

আজ মঙ্গলবার সকালেও তারা জীবাণুনাশক স্প্রে করেছে। সংগঠনটির সব সদস্যই বয়সে তরুণ ও উদ্যোমী। যাদের বেশিরভাগই কলেজ পড়ুয়া ছাত্র।

স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্য তানভীর হাসান জানান, প্রবাসে থাকা এলাকার বড়ভাই মেহেদী বাপ্পি’র সার্বিক সহযোগীতায় দীর্ঘ ১৫ দিন যাবত জীবাণু ধ্বংসকারী  স্প্রে করে যাচ্ছি। আমাদের এই উদ্যোগ মূলত মহামারী করোনাভাইরাস থেকে নিজেদের ও সমাজের মানুষদের কিছুটা হলেও করোনার সংক্রামন থেকে বাঁচানো। আমাদের এই স্প্রের কার্যক্রম অব্যাহত থাকবে।’

ধন্যবাদ জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় জানান, ‘স্বেচ্ছাসেবী টিম বাপ্পি সবুজনগর’ নামে স্বেচ্ছাসেবী সংগঠনটি যে কাজ করছে তা অতি প্রশংসনীয়। প্রশাসনের পাশাপাশি এইসব তরুন যুবকরা এগিয়ে আসলে করোনা থেকে আমরা খুব শিয় মুক্তি পাবো।

‘স্বেচ্ছাসেবী টিম বাপ্পি সবুজনগর’ নামের সংগঠনের তাসকিন রহমান, কাজল হোসেন, মুরাদ উল মস্তাকিম, রনি মন্ডল, মুকিত শেখ, তানভির হাসান, আবিদ মাহামুদ অভি, জুনিয়র নাবিল বিল্লাহ, ফাহিম হাসান, ইস্তিয়াক আহমেদ, তামজিদ আজহা দিপ্ত, আলী রেজুয়ান নিবির, আবু ইউসুফ সাকিবসহ অন্যরা গত পনেরদিন ধরে করোনা প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে করে যাচ্ছেন।

আরো পড়ুন ….

জয়পুরহাটে বাসে মৃত্যু, করোনা সন্দেহে ছেলের মরদেহসহ মা’কে নামিয়ে দিল রাস্তায় (ভিডিও)

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।