জয়পুরহাটে যানবাহনে পুলিশ পরিচয়ে চাদাঁবাজির সময় আটক ১ (ভিডিও)

নিউজ ডেস্ক
  • 13
    Shares
নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাট-সান্তাহার সড়কের আক্কেলপুর উপজেলার তিলকপুর বাজার এলাকায় যানবাহনে পুলিশ পরিচয়ে চাদাঁবাজির সময় মেহেদী হাসান নামে একজন ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, আজ শনিবার সকাল থেকে তিলকপুর বাজার সড়কে মোটর সাইকেলে পুলিশের স্টিকার লাগিয়ে তিনজন যুবক ধানকাটা শ্রমিক পরিবহন ও সাধারণ যানবাহন আটকিয়ে চাঁদাবাজি করে। দুপুরের দিকে স্থানীয় লোকজনের পুলিশের আচরণে সন্দেহ হলে তাদেরকে চ্যালেঞ্জ করলে এক পর্যায়ে পালানোর চেষ্টা করে।
এসময় বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার নতুন বাজার এলাকার সিদ্দিকুরের ছেলে মেহেদী হাসান (২৫) কে পুলিশের স্টিকার লাগানো মোটরসাইকেলসহ আটক করতে পারলেও তার সহযোগী টুটোন (১৭) ও শোহান (২৫) নামে দুজন পালিয়ে যায়। পুলিশ গিয়ে মেহেদি ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এঘটনায় তিনজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে বলেও জানায়।
ভিডিও ….
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।