জয়পুরহাটে পরীক্ষায় ফেল করায় কিশোরের আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাটে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে আবু সাইদ নামের এক ১৭ বছর বয়সী এক কিশোর আত্মহত্যা করেছে। মৃত কিশোর পুরানাপৈল ইউনিয়নের দস্তপুর গ্রামের সরোয়ার হোসেনের ছেলে।
বিভিন্ন সূত্রে জানা গেছে, রোববার (৩১ মে) এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হবার পর উত্তীর্ন হতে না পেরে জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের দস্তপুর গ্রামের নিজ বাড়ীতে অভিমান করে বাড়ীর সবার অগোচরে গ্যাসবড়ি খায়।
এক পর্যায়ে ব্যাপারটি পরিবারের লোকজন বুঝতে পেরে তাকে দ্রুত জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়েছে বলে কর্মরত চিকিৎসক নিশ্চিত করেন। জানা গেছে, এসএসসি পরীক্ষার্থী আবু সাইদ গণিত পরীক্ষায় ফেল করে।
স/আর
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।