জয়পুরহাটে নতুন দুজন করোনা রোগী শনাক্ত

  • 50
    Shares

জয়পুরহাট প্রতিনিধি:


জয়পুরহাট জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে।  জয়পুরহাটের সিভিল সার্জন ডা. সেলিম মিঞা রবিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা শনাক্ত দুজন হলেন-৩৯ বছরের সবজি ব্যবসায়ী। তিনি কালাই উপজেলার পুনট পূর্বপাড়ার গ্রামের বাসিন্দা। এছাড়া ৩৫ বছরের গার্মেন্টস কর্মী। তিনি আক্কেলপুর উপজেলার বিহারপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

রোববার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে জয়পুরহাটের ৫৯ জনের নমুনা পরীক্ষায় ৫৭ জনের নমুনা নেগেটিভ হলেও দুইজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

অন্যদিকে রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে ১২ জনের নমুনা পরীক্ষায় ১২ জনের নেগেটিভ ও একটি রিপোর্ট ইনভেলিট এসেছে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা।

 

 

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।