জয়পুরহাটে নতুন করে ৫ জনের শরীরে করোনা শনাক্ত

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাটে নতুন করে আরও ৫ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৮ জনে এবং এছাড়াও গোপীনাথপুর আইসোলেশন ইউনিট থেকে ৪ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। রোববার (১০ মে) রাতে সিভিল সার্জন ডা: সেলিম মিঞা বিষয়টি নিশ্চিত করেন।


তিনি আরও জানান,আক্রান্তরা করোনা রোগীর সংস্পর্শ ছাড়াও ঢাকা,নারায়নগঞ্জ ও গাজীপুর থেকে নিজ বাড়িতে এসেছিল, হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআর ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে পাঠানো হয় এতে ১৫৪ জনের মধ্যে ৫ জনের পজিটিভ আসে এবং গোপীনাথপুর আইসোলেশন ইউনিটে ভর্তি একজন করোনা রোগীর নমুনা পাঠানো হলে তারও রিপোর্টে পজিটিভ আসে।

আক্রান্তরা হলেন-কালাই উপজেলার আতাহার গ্রামের একই পরিবারের ২০ বছরের তরুনী ও ৩৪ বছরের নারী,পাঁচগ্রামের ৩০ বছরের নারী, ধাপশিকটা গ্রামের ৩০ বছরের যুবক ও আক্কেলপুর উপজেলার রায়কালির খোসলাগাড়ী গ্রামের ৩২ বছরের যুবক।

কালাইয়ের আক্রান্ত সকল রোগীকে সোমবার সকালে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে নেওয়ার প্রস্ততি চলছে। এদিকে আক্কেলপুর খোসলাগাড়ী গ্রামের যুবকের বাড়িতে গিয়ে আমাদের মেডিক্যাল টিম রোববার রাতে গিয়ে তাকে বাড়িতে পায়নি, তবে তাকে আইসোলেশন ইউনিটে নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে, এছাড়াও জয়পুরহাট টিটিসিতে স্থাপিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে চিকিৎসা শেষে ২৪ জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাঃ আশিক আহমদ জেবাল বাপ্পী বলেন, চার জন করোনা আক্রান্তদের মধ্যে বেশির ভাগই করোনা রোগীর সংস্পর্শে আক্রান্ত হয়েছেন।

জয়পুরহাট সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা জানান, নতুন করে আরও ৫ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। তাদেরকে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট হেলথ টেকনোলজির আইসোলেশনে (সেফ অতিথিশালা) পাঠানোর প্রস্তুতি চলছে।

স/অ

আরো পড়ুন …

জয়পুরহাটে করোনাক্রান্ত দম্পতি উধাও

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।