জয়পুরহাটে ক্যাডটে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার (ভিডিও)

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট

জয়পুরহাটে ক্যাডটে কলেজ পড়ুয়া দশম শ্রেণীর এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে জেলার ক্ষেতলালের পাঠানপাড়া ইউনাইটেড কেজি স্কুলের ঘর থেকে এ মরদেঞ উদ্ধার করা হয়।

পুলিশ জানান, ক্ষেতলাল উপজেলার পাঠান পাড়া গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে সুমাইয়া আক্তার জয়পুরহাট গালর্স ক্যাডেট কলেজে দশম শ্রেণীর ছাত্রী। ছুটিতে বাড়ি ছিল সে। শুক্রবার দুপুরের আগে তার স্কুল ড্রেসের কাপড় পরিস্কার করছিল। এরপর তাকে খুজে পাওয়া যাচ্ছিল না, পরে বিকেলে নিজ বাড়িতে অবস্থিত ওই কেজি স্কুলের ঘরের তীর থেকে ঝুলন্ত মরদেহ দেথতে পান। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠান। পুলিশ বলছে ময়না তদন্ত শেষে জানা যাবে মৃত্যুর কারণ।

নিহতের পরিবার জানান, মোবাইল ফোনে ফেসবুক ব্যবহার বন্ধ করতে বলায় অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি জানান।

ভিডিও…

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।