জয়পুরহাটে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ পুলিশের

নিউজ ডেস্ক
  • 4
    Shares
নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে  জনতার এই মন্ত্র সামনে নিয়ে জয়পুরহাটের কালাইয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে লাঠি কিংবা অস্ত্র নিয়ে নয়, এবার কালাই থানার পুলিশ বাহিনীর সদস্যরা করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়ায় অতিদরিদ্র মানুষজনের হাতে তুলে দিল খাদ্য সহায়তা। করোনা ভাইরাসের প্রভাবে উপজেলার বিভিন্ন শ্রেণির পেশার মানুষ কর্মহীন হয়ে পড়ায় জয়পুরহাট জেলা পুলিশের পক্ষ থেকে তাদের চাল, ডাল, আলু, চিনি ও তেল বিতরণ করেন কালাই থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান।
জয়পুরহাট জেলা পুলিশ সুপার আয়োজনে শনিবার দুপুরে কালাই সরকারি মহিলা কলেজ মাঠে দিনমজুর, রিক্সা-চালক, ভ্যান-গাড়িচালক, হোটেল-রেস্টুরেন্ট শ্রমিক, ফেরিওয়ালা, চা-পানের দোকানদার, ভিক্ষুক, ভবঘুরে মানুষের মাঝে সামাজিক দূরুত্ব বজায় রেখে এক এক করে ২শ ৫০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেন।  এসময় উপস্থিত ছিলেন কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. নাজিম উদ্দিন, কালাই থানা ওসি (তদন্ত) মো. আব্দল মালেক, কালাই থানা এসআই মো. শুকুর আলি প্রমুখ।
সরকারের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সকলকে বাড়িতে থাকার আহবান জানিয়ে কালাই থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান বলেন, করোনাভাইরাসের কারণে উপজেলার বিভিন্ন শ্রেণির মানুষদের চলাচল ও কর্মজীবন বন্ধ হওয়ার কারণে স্থবির হয়ে পড়েছে জনজীবন। এই অবস্থায় কষ্টে জীবন যাপন করছেন উপজেলার খেটে খাওয়া নিম্নআয়ের মানুষগুলো। তাই ঐসব পরিবারের মাঝে ২শ ৫০টি প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
আপর দিকে, জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে রামদেও বাজলা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে  শনিবার “করোনা প্রাদূর্ভাবে অসহায় মানুষদের জন্য “ঈদ শুভেচ্ছা” বিতরণ করা হয়েছে।
করোনা ভাইরাসের প্রভাবে জয়পুরহাট জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ কর্মহীন হয়ে পড়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে জয়পুরহাট জেলা পুলিশের পক্ষ থেকে জয়পুরহাট  পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির(পিপিএম)  তাদের মাঝে চাল, ডাল, তেল, আলু ও চিনি বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন), মো. তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো আব্দুস ছালাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  মোঃ সাজ্জাদ হোসেন।
আরো পড়ুন …
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।