জয়পুরহাটে ওসিসহ ৫৬ জন নতুন করে করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক
  • 18
    Shares

জয়পুরহাটের কালাই থানার ওসিসহ জেলায় নতুন করে আরও ৫৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এই নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২২ জন। এখন পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯৮ জন করোনা রোগী।

বৃহস্পতিবার দুই দফায় বগুড়া টিএমএসএস হাসপাতাল ও ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার থেকে পাঠানো রিপোর্টে ৫৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা।

এদিকে বৃহস্পতিবার থেকে ইসলামী ব্যাংক জয়পুরহাট শাখা লকডাউন করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় জানান, ইসলামী ব্যাংক জয়পুরহাট শাখা কার্যালয়টির মোট ১২ জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। গত ৩০ জুন থেকে শাখাটি লকডাউন ঘোষণা করা করেছে। ব্যাংক ক্লোজিং ও ছুটি থাকায় ব্যাংকের অনুরোধে বৃহস্পতিবার থেকে লকডাউন কার্যকর করা হয়েছে।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, আক্রান্তদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বগুড়া টিএমএসএস হাসপাতাল ও ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারে পাঠানো রিপোর্টে ৪০৫ জনের মধ্যে ৫৬ জনের পজিটিভ হয়। আক্রান্তদের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর আইএইচটির আইসোলেশনে ও কয়েকজনকে বাড়িতে আইসোলেশনে থেকে স্বাস্থ্য বিভাগের পরামর্শে চিকিৎসা দেয়া হবে।

 

সুত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।