জয়পুরহাটে একদিনে ১১ জনের করোনা শনাক্ত, স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন

নিউজ ডেস্ক
  • 65
    Shares

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:


জয়পুরহাটে এক দিনে আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার রাতে তাঁদের নমুনা পরীক্ষার ফলাফল সিভিল সার্জন কার্যালয়ে এসেছে। আক্রান্তদের মধ্যে একজন কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশপ্রহরী রয়েছেন। এ ঘটনায় কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লকডাউন করা হয়েছে।

জয়পুরহাটের সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা সোমবার রাত এগারোটায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে আজ রাতে ১৮৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ১১ জনের করোনা পজিটিভ এসেছে এবং ১৭৪ জনের নেগেটিভ এসেছে। ৯ জন কালাই ও ২ দুই জন ক্ষেতলাল উপজেলার। কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশপ্রহরী আক্রান্ত হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লকডাউন করা হয়েছে। আজকের ১১ জনসহ জেলায় মোট ১৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

তবে কালাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের মোঃ তানভীন হোসেনের সঙ্গে রাত এগারোটায় মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সিল্কসিটি নিউজকে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কেউ আক্রান্ত ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লকডাউন করার কথা জানা নেই।

জয়পুরহাট জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ জাকির হোসেন মুঠোফোনে বলেন, আজকে আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে কালাই উপজেলার ৯ জন ও ক্ষেতলাল উপজেলা ২ জন। কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নৈশপ্রহরির করোনা শনাক্ত হয়েছে। একারণে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিন দিন লকডাউন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) কালাই ২ করোনা রোগী শনাক্তের পরে জেলাকে লকডাউন করে জেলা প্রশাসক জাকির হোসেন। এরপর বৃহস্পতিবার (১৬ এপ্রিল) থেকে রবিবার (২৬ এপ্রিল) পর্যন্ত জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছিলো ৮ জন। বর্তমানে নতুন করে ১১জন বেড়ে জেলায় মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ১৯ জন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।