জয়পুরহাটে অসহায়দের মাঝে প্রবাসীদের খাদ্য সহায়তা

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাটে করোনা পরিস্থিতিতে অসহায়দের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজসহ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।


বৃহস্পতিবার শহরের মাদ্রাসা মাঠে কানাডার বিবেক ফাউন্ডেশনের অর্থায়নে ও ‘জয়পুরহাট করোনা যুদ্ধে আমরা’ ও জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে দুই শতাধিক অসহায়ের মাঝে এসব খাদ্য সামগ্রী তুলে দেন জয়পুরহাটের সহকারি কমিশনার (ভূমি) রকিবুল হাসান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, করোনা যুদ্ধে আমরা এর সমন্বয়কারী তিতাস মোস্তফা, জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যমুনাটিভির স্টাফ রিপোর্টার সাংবাদিক আবদুল আলীম মন্ডল, সহ-সভাপতি ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, বিটিভির জেলা প্রতিনিধি ও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিপুল কুমার, সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মতিন, করোনা যুদ্ধে আমরা’র সেচ্ছাসেবী তমাল, সজীব, সোহাগ সহ অন্যরা।

এছাড়াও সংগঠনগুলোর পক্ষ থেকে সদর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামেও অসহায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী বিতরন করা হয় ।

আরো পড়ুন …

 

জয়পুরহাটে বাসে মৃত্যু, করোনা সন্দেহে ছেলের মরদেহসহ মা’কে নামিয়ে দিল রাস্তায় (ভিডিও)

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।