শুক্রবার , ২৫ নভেম্বর ২০১৬ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর সমর্থন চূড়ান্ত করল আ. লীগ

Paris
নভেম্বর ২৫, ২০১৬ ১১:১৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সারা দেশের জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীদের সমর্থন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। আজ শুক্রবার সন্ধ্যায় গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় ৬১ জেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থন চূড়ান্ত করা হয়।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে টানা দ্বিতীয় দিনের বৈঠক শেষে আওয়ামী লীগ যাঁদের সমর্থন দিয়েছে তাঁদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

ওবায়দুল কাদের জানান, জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে যাঁরা দলীয় সমর্থন চেয়েছিলেন তাঁদের মাঠপর্যায়ের জনপ্রিয়তা ও কয়েক ধাপের জরিপ বিবেচনায় নিয়ে দলের সমর্থন চূড়ান্ত করা হয়েছে।

 

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, দলের এই সমর্থনের বাইরে কারো বিদ্রোহী হওয়ার সুযোগ নেই। সেই সঙ্গে তিনি আরো জানান, জেলা পরিষদের সদস্যদের সমর্থনের বিষয়টি ছেড়ে দেওয়া হয়েছে আওয়ামী লীগের তৃণমূল নেতৃত্বের হাতে।

 

আগামী মাসে সারা দেশের ৬১টি জেলা পরিষদে স্থানীয় জনপ্রতিনিধিদের ভোটে দেশে প্রথমবারের মতো জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমাদের এখানে তিনটা জরিপ রিপোর্ট আছে। এই রিপোর্টে প্রাথমিক রিপোর্ট আসার পর আমরা যারা নমিনেশনের জন্য, সমর্থনের জন্য কেন্দ্রের কাছে দরখাস্ত বা আবেদন করেছে। ধরেন একটা জেলা থেকে ২২ জনের আবেদন আসছে। ওই ২২টি নাম ওই তিনটি সংস্থার কাছে আবারও পাঠানো হয়েছে। সেই রিপোর্টটিও আমরা পর্যবেক্ষণ করেছি। আর আমাদের এখানে বেশ কিছু জেলা থেকে অনেকে পার্সোনালিও আবেদন করেছে।’

সূত্র: এনটিভি

সর্বশেষ - রাজনীতি