সোমবার , ২৬ সেপ্টেম্বর ২০২২ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জেলা ও মহানগর আ’লীগের যৌথ সভা অনুষ্ঠিত

Paris
সেপ্টেম্বর ২৬, ২০২২ ১০:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা পরিষদ নির্বাচন-এ আ’লীগের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল’কে জয়ী করার লক্ষ্যে আ’লীগ, রাজশাহী জেলা ও মহানগরের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৩ টায় কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান। জেলা  আওয়ামী লীগের, সাধারণ সম্পাদক, সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। সঞ্চালনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

আরো বক্তব্য রাখেন  মহানগর আ’লীগের, সহ-সভাপতি শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান খান, সহ-সভাপতি এ্যাড. শরিফুল ইসলাম শরিফ, এ্যাড. ইব্রাহিম হোসেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড.আব্দুস সালাম, গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, চারঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, কেশরহাট পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ এবং পুঠিয়ার ভালুকগাছী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মকুল।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, একজন জাতির বীর সূর্যসন্তান এবং রাজশাহীর আওয়ামী রাজনীতিতে এসময়ের একজন বয়োজ্যেষ্ঠ নেতা বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। তাঁকে আওয়ামী লীগের দলীয় সমর্থন দেওয়ার কারণে রাজশাহী আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মী এবং সমর্থকেরা গভীরভাবে সম্মানিত হয়েছে। এজন্য জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনাকে রাজশাহী জেলা বাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

তিনি আরো বলেন, রাজশাহীর সর্বস্তর থেকে চেয়ারম্যান প্রার্থী মীর ইকবালের পক্ষে ভোটারদের যেভাবে সমর্থন বার্তা পাওয়া যা”েছ তাতে আমাদের প্রার্থী অতি সহসাই বিজয়ী হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। এক্ষেত্রে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে স্বাধীন করতে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম। বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বের প্রতি অবিচল থেকে আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধুকন্যা রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞ। জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার উপর অর্পিত দায়িত্ব সততা এবং নিষ্ঠার সাথে পালন করবো। আমি বিজয়ী হলে এই বিজয় হবে আপনাদের, এই বিজয় হবে আমার প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা’র।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের মতো একজন সর্বজন শ্রদ্ধেয় প্রবীন নেতাকে দলীয় সমর্থন দেওয়ায় দলের সর্বস্তরের মানুষ এবং দলীয় নেতৃবৃন্দ সকলেই একত্রিত হয়েছে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল-এঁর বিজয়ের আনন্দ ছিনিয়ে আনতে। জেলার সর্বস্তরে চেয়ারম্যান পদপ্রার্থী মীর ইকবালের নাম মানুষের মুখে মুখে ধ্বনিত হ”েছ। সুতরাং বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের জয়ের বিষয়ে সহসাই আশাবাদী সকলেই।

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মাননীয় সংসদ সদস্যবৃন্দ, জেলা পর্যায়ের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ, জেলাধীন সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ, জেলাধীন সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানবৃন্দ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, পৌরসভা সমূহের মেয়রবৃন্দ, রাজশাহী মহানগরের অধীনস্থ সকল থানা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ সহ রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ।

এস/আই

সর্বশেষ - রাজনীতি