জুভেন্টাসে ফিরছেন পিরলো

নিউজ ডেস্ক

জুভেন্টাসে ফিরছেন সাবেক তারকা ফুটবলার আন্দ্রে পিরলো। ২০১৭ সালে এ ক্লাবে ক্যারিয়ার শেষ করেছিলেন ইতালির এই কিংবদন্তি। তিন বছর নিউ ইয়র্ক সিটি এফসিতে খেলার পর পিরলো ফিরছেন পুরোনো তাঁবুতে। জুভেন্টাসের অনূর্ধ্ব-২৩ দলের দায়িত্ব নিতে যাচ্ছেন পিরলো।

গোলডটকম এক প্রতিবেদনে পিরলো আগমণের খবর নিশ্চিত করেছে। বর্তমানে জুভেন্টাসের অনূর্ধ্ব-২৩ দলের দায়িত্বে আছেন ফ্যাবিও পেচ্চিয়া। শিগগিরিই আনুষ্ঠানিক ঘোষণা করবে জুভেন্টাস।

২০১১ থেকে ২০১৫ পর্যন্ত জুভেন্টাসে কাটিয়েছেন পিরলো। এ সময়ে ক্লাবের হয়ে চারটি সিরি ‘এ’ লিগ এবং ২০১৪-১৫ মৌসুমে কোপা ইতালিয়া এবং ২০১২ ও ২০১৩ সালে সুপারকোপা ইতালিয়ানা জিতেছেন পিরলো। নিউ ইয়র্ক সিটি এফসির হয়ে ৬২ ম্যাচ খেলেছেন পিরলো। এ সময়ে গোল করেছেন মাত্র একটি। এছাড়া ইতালির জার্সিতে ১১৬ ম্যাচে ১৩ গোল করেছেন এ কিংবদন্তি।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।