শুক্রবার , ৪ অক্টোবর ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জামালপুরে ট্রাকের ধাক্কায় শিক্ষকসহ নিহত ৩

Paris
অক্টোবর ৪, ২০২৪ ২:০৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জামালপুর শহরের টিউবেলপাড় এলাকায় ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষকসহ অটোরিকশার তিন আরোহীর মৃত্যু হয়েছে৷ এ ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে আরো একজন।

আজ শুক্রবার (৪ অক্টোবর) সকাল ৭টার দিকে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের টিউবেলপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থলেই অটোরিকশাচালকের মৃত্যু হয়। আহত দুজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

নিহতরা হলেন- বেলটিয়া কামিল মাদরাসার শিক্ষক মোস্তাফিজুর রহমান (৫৫), অটোরিকশাচালক মেলান্দহ ঝাউগড়া ইউনিয়নের বাসিন্দা রোকন মাহমুদ (৪৫), মেলান্দহ উপজেলার শেখ সাদী এলাকার আব্দুল মালেক (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জামালপুর-টাঙ্গাইল সড়কের টিউবেলপাড় এলাকার কালীবাড়ি থেকে যাত্রী নিয়ে শহরের দিকে যাচ্ছিল অটোরিকশাটি। এ সময় জামালপুর শহরগামী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় অটোরিকশাচালকের। এতে অটোরিকশা আরোহী চারজন আহত হন।

পরে তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হলে অটোরিকশা আরোহী আব্দুল মালেককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এবং আহত স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জামালপুর সদর থানার ওসি ফয়সাল আতিক মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, ‘সকালে শহরের টিউবেলপাড় এলাকায় অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে।’ সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়