জাতীয় থ্রোবল নারী প্রতিযোগিতায় রাজশাহীর তৃতীয় স্থান অর্জন

নিজস্ব প্রতিবেদক:

ঢাকায় হ্যান্ডবল মাঠে তিনদিন ব্যাপী অনুষ্ঠিত ওয়াল্টন ৪র্থ জাতীয় থ্রোবল নারী প্রতিযোগিতায় রাজশাহী জেলা মহিলা দল ৪ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থান অর্জন করেছে।

প্রতিযোগিতা শেষে রাজশাহীতে ফিরে জেলা মহিলা দলের অধিনায়ক হাসিনা তার সঙ্গীদের নিয়ে জেলা প্রশাসক রাজশাহীর বাসভবনে গত ২৪ অক্টোরর বিকেলে জেলা প্রশাসক পত্নি ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী তহমিনা রহমান শিশির এর হাতে ট্রফি তুলে দেন।

এ সময় তিনি খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা রাজশাহীর সুনাম অর্জন করেছো । তাই তোমাদের বেশী বেশী করে অনুশিলন করতে হবে যেন ভবিষ্যতে আরো বেশী সাফল্য অর্জন করা যায় সে দিকে নজর রাখতে হবে। তোমরা নিশ্চয় জানো বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলা পছন্দ করেন ও খেলোয়াড়দের সম্মান করে থাকেন। তিনি একজন ক্রীড়া প্রেমিক মানুষ । তোমরা দেশের সম্মান বয়ে আনলে তোমাদের জন্য গর্বিত বোধ করবেন সেই সংগে তোমাদের প্রয়োজনীয় সহযোতিা করবেন যেমনটি তিনি করেছিলেন ক্রিকেট খেলোয়াড়দের।

এ সময় সহ-সভানেত্রী জাহিদা জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পত্নি, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট লসমী চাকমা, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আখতার ও সাধারন সম্পাদিকা রফিখা খানম ছবি সহ অন্য সদস্যগন উপস্থিত ছিলেন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।