জন্ম সার্বিয়া, হার্দিকের বাগদত্তা নাতাসা আইটেম গার্ল হিসাবেই পরিচিত বলিউডে

নিউজ ডেস্ক
  • 12
    Shares
বাগদানের ছবি শেয়ার করে এই বছরের গোড়ায় চমক দিয়েছিলেন হার্দিক পাণ্ড্য। কয়েক মাসের মধ্যে ফের চমক দিলেন ভারতীয় অলরাউন্ডার। সোশ্যাল মিডিয়ায় বান্ধবী নাতাসার সঙ্গে ছবি পোস্ট করে জানালেন, বাবা হতে চলেছেন তিনি।
ইনস্টাগ্রাম ও ফেসবুকে বাগদত্তা, অন্তঃসত্ত্বা নাতাসার ছবি পোস্ট করেন হার্দিক। তিনি নিজেও উপস্থিত সেই ছবিতে।
3
পোস্টে ভারতীয় ক্রিকেটার লেখেন, ‘‘নাতাসার সঙ্গে অসাধারণ কিছু মুহূর্ত কাটিয়েছি। যা আরও মধুর হতে চলেছে। আমরা দু’জনেই খুব উত্তেজিত। আমাদের জীবনে নতুন সদস্য আসতে চলেছে। আগামী জীবনের জন্য এখন থেকেই খুব উৎসাহী। আপনাদের আশীর্বাদ যেন সব সময় আমাদের সঙ্গে থাকে।’’
4
বান্ধবী নাতাসাও একই ছবি পোস্ট করে লেখেন, ‘‘আমাদের জীবনে নতুন সদস্য আসতে চলেছে। আপনারা আশীর্বাদ করুন।’’ হার্দিক এই ছবি পোস্ট করতেই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছাবার্তা আসতে শুরু করে একের পর এক।
5
পটৌডি-শর্মিলা, আজহার-সঙ্গীতা, হরভজন-গীতা, যুবরাজ-হ্যাজেল, জাহির-সাগরিকা, কোহালি-অনুষ্কাদের ধারা মেনে আরও একটি জুটি পেল ভারতীয় ক্রিকেট। মাস ছয়েক আগে ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন হার্দিক। যেখানে দেখা যায়, নাতাসা বাঁ হাত তুলে দেখাচ্ছেন আংটি। সেই ছবি পোস্ট করে হার্দিক লেখেন, ‘‘ম্যায় তেরা, তু মেরি জানে, সারা হিন্দুস্তান। এনগেজড।’’
6
১৯৮৯ সালের ৪ মার্চ সার্বিয়ার পোজারেভাক শহরে নাতাসার জন্ম। সার্বিয়ার বেলগ্রেড শহরে ব্যালে হাই স্কুলে তাঁর পড়াশোনা। হাই স্কুলের পরে তিনি মন দেন অভিনয়ের কেরিয়ারেই। অভিনয়ের পাশাপাশি নাচ ও গানও নাতাসার শখের জায়গা।
7
২০১২ সালে নাতাসা ভারতে চলে আসেন কেরিয়ারের খোঁজে। প্রথমে মডেলিং দিয়ে শুরু। ফিলিপস, ক্যাডবেরি, টেটলি, জনসন অ্যান্ড জনসন-সহ বহু ব্র্যান্ডের বিজ্ঞাপনী মুখ ছিলেন তিনি।
8
এক বছরের মধ্যেই সুযোগ সিনেমায়। প্রকাশ ঝা-র পরিচালনায় ‘সত্যাগ্রহ’ ছবিতে প্রথম অভিনয়। ‘আইয়ো জি’ নাচে তাঁকে দেখা যায় অজয় দেবগণের সঙ্গে।
9
দু’বছর পরে প্রচারের আলোয় আসেন নাতাসা। সে বছর তিনি অংশ নেন বিগ বস-এ। পাশাপাশি, বাদশার মিউজিক ভিডিয়ো ‘বন্দুক’-এ অভিনয় করেন। বাদশার গান ‘ডি জে ওয়ালে বাবু’ নাতাসাকে পরিচিতি দেয়।
10
ক্রমশ বাড়তে থাকে কাজের পরিধি। হিন্দির পাশাপাশি কাজ করেছেন দক্ষিণী ছবিতেও। ‘অ্যাকশন জাকসন’ ছবিতে অভিনয় করেন। পুলিশ অফিসারের ভূমিকায় অ্যাকশন দৃশ্যেও সাবলীল অভিনয় করেন ‘সেভেন আওয়ার্স টু গো’ ছবিতে।
11
তবে অভিনয়ের থেকে বলিউডে তাঁর পরিচিতি বেশি আইটেম গার্ল হিসেবেই। নাতাসা ক্যামিয়ো চরিত্রে শাহরুখ-ক্যাটরিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ‘জিরো’ ছবিতেও।
১২১৭12
এ ছাড়়া নাতাসার ফিল্মোগ্রাফিতে উল্লেখযোগ্য হল ‘ফুকরে রিটার্নস’, ‘ড্যাডি’, ‘ঝুটা কহিঁ কা’, ‘ইয়ারাম’ এবং ‘দ্য বডি’।
13
ইদানীং ভারতীয় অলরাউন্ডারের সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাঁকে। তখন থেকেই জল্পনা শুরু হয়, তবে কি নাতাসাই জীবনসঙ্গী হতে চলেছেন হার্দিকের?
14
হার্দিকের জন্মদিনে ইনস্টাগ্রামে বিরাট একটি বার্তা দিয়েছিলেন নাতাসা। তিনি লিখেছিলেন, ‘‘তুমি আমার সেরা বন্ধু, সবচেয়ে শক্তিশালী এবং সুন্দর সঙ্গী। এই বছরটায় অনেক উত্থান-পতনের মধ্যে দিয়ে এগোতে হয়েছে তোমাকে। অনেক ভাল মুহূর্ত যেমন এসেছে, তেমনই কিছু বিষয় আদৌ কাঙ্ক্ষিত ছিল না। কিন্তু সেই অভিজ্ঞতা তোমাকে আরও শক্তিশালী করেছে। তোমাকে নিয়ে আমি গর্বিত। নিজের লক্ষ্যে এগিয়ে চলো। তোমার পাশে আমি রয়েছি।”
15
তার পরেই ছবিটা অনেকটাই স্পষ্ট হয়ে যায়। অবশেষে সেই জল্পনার অবসান ঘটান স্বয়ং হার্দিক। দুবাইয়ে বাগদানের পরে সে খবর জানান সোশ্যাল মিডিয়ায়।
16
তবে এটাই হার্দিকের প্রথম সম্পর্ক নয়। এর আগে মডেল লিজা শর্মা এবং অভিনেত্রী এলি আব্রামের সঙ্গে তিনি ঘনিষ্ঠ ছিলেন বলে শোনা যায়। টক শো ‘কফি উইথ কর্ণ’-তে মেয়েদের নিয়ে অশ্লীল মন্তব্য করে নির্বাসনের কোপেও পড়েছিলেন তিনি।
17
হার্দিক ইনস্টাগ্রামে আরও একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায় মালা পরে বসে আছে দম্পতি। অনেকেই সেই ছবি দেখে মনে করছেন, লকডাউনের মাঝেই হয়তো বিয়েটা সেরে ফেলেছেন ভারতীয় অলরাউন্ডার। যদিও হার্দিক তা নিয়ে এখনও কিছু বলেননি। সূত্র: আনন্দবাজার
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।