‘জননেতা হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই’

  • 6
    Shares

হাড্ডাহাড্ডি লড়াই শেষে ৩৮ হাজার ভোটের ব্যবধানে জয় পেয়েছেন জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা কাঞ্চন। সেই জের ধরে উত্তরপাড়া এখন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের দখলে। অভিনেতা থেকে নেতা, নতুন এই পদ পেয়ে রাজ্যবাসীর কাছে কৃতজ্ঞ কাঞ্চন।

জয়ের পরে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কাঞ্চন। লিখেছেন, ‘এতকাল আমাকে আপনারা শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে দেখে এসেছেন। প্রচুর ভালোবেসেছেন আমায়। জানি, আগামী দিনেও একই ভাবে ভালোবাসবেন। ২০২১-এ আমার নতুন জীবন। মা-মাটি-মানুষের হাত ধরে রাজনীতিতে পা রেখেছি’। তার দাবি, সেখানেও সফল হতে সবার ভালোবাসা ও আশীর্বাদের প্রয়োজন ছিল। জনতা ফেরাননি তাকে।

পাশাপাশি অভিনেতা স্বীকার করেছেন, ‘সকলের শুভ কামনায়, ভালোবাসায় আমি বিধায়ক কাঞ্চন মল্লিক’। যদিও বিধায়কের বদলে নিজেকে ‘জননেতা কাঞ্চন মল্লিক’ হিসেবেই সবার সামনে তুলে ধরতে চান তিনি। একই সঙ্গে আশ্বাস, অভিনয়ের পাশাপাশি জননেতা হিসেবেও তিনি সফল হতে চান। অঞ্চলবাসীর মুখে হাসি ফোটাতে চান। তার জন্য মুখ্যমন্ত্রীর মতোই অঞ্চলবাসীকে তার প্রতি ভরসা রাখার অনুরোধ জানিয়েছেন।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে এবার প্রথম টিকিট পান জনপ্রিয় কমেডিয়ান কাঞ্চন মল্লিক। আর প্রথম সুযোগেই বাজিমাত করেছেন এই জনপ্রিয় অভিনেতা।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।