শনিবার , ৬ মে ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ছেলের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবো : জাহাঙ্গীরের মা

Paris
মে ৬, ২০২৩ ৯:৪৭ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা ও স্বতন্ত্র মেয়র প্রার্থী বেগম জায়েদা খাতুন বলেছেন, মিথ্যা ও ভুয়া অভিযোগ তুলে আমার ছেলের মনোনয়ন বাতিল করা হয়েছে। গত ১৮ মাস ধরে আমার ছেলের ওপর অনেক অবিচার হয়েছে। নির্বাচনে বিজয়ী হতে পারলে ছেলেকে সঙ্গে নিয়ে আমার ছেলের অসমাপ্ত কাজ, রাস্তা-ঘাট যেগুলো অসমাপ্ত অবস্থায় পড়ে আছে সেগুলোসহ সব ধরনের কাজ করবো।

শনিবার (৬ মে) দুপুরে নগরের ছয়দানা এলাকার নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি। এ সময় তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমার ছেলের সবকিছু কেড়ে নেওয়া হয়েছে। তাই আমি নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছি। দেখি আল্লাহ পাকের ইচ্ছায় জনগণ আমাদের কেমন ভালোবাসেন। আশা করছি, নগরের ৫৭টি ওয়ার্ডের জনগণ আমাদের পাশে রয়েছেন। আর অনেক আগে থেকেই আমিও ব্যক্তিগতভাবে নানাভাবে মানুষের সেবা করে আসছি, সে হিসেবে নগরবাসী আমাকে নির্বাচিত করলে তারা নিরাশ হবেন না।

তিনি আরও বলেন, আমার ছেলের সঙ্গে নগরবাসীর নাড়ির সম্পর্ক। সে দীর্ঘদিন ধরেই নগরবাসীর কল্যাণে নিজেকে সমর্পন করেছে। নগরের প্রশস্ত রাস্তাঘাট তার দীর্ঘমেয়াদী উন্নয়ণ পরিকল্পনার ফসল। অথচ নগরের উন্নয়ন থমকে দিয়ে তার উপর নানা অপবাদ তোলা হয়। এটা আমাদের নগরবাসী জানেন, তাই জনগণ ভোটের মাধ্যমে সকল অপবাদের জবাব দিবেন এবার।

আগামী ২৫ মে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম স্বতন্ত্র মেয়র হিসেবে প্রার্থী হলে মনোনয়নপত্র বাছাইয়ে ঋণখেলাপি জনিত কারণে তার প্রার্থিতা বাতিল হয়ে যায়। যদিও মা-ছেলে দুজন মনোনয়নপত্র কেনায় তার মায়েরটা বৈধ বলে ঘোষণা করে নির্বাচন কমিশন।

সর্বশেষ - রাজনীতি