ছাত্রলীগ নেতা দুলালের ৩০ম মৃত্যুবার্ষিকী স্মরণ করলো সাবেক ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক:নব্বইয়ের স্বৈরাচার বিরোধী গণঅভ্যুত্থানে আত্মদানকারী বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের তৎকালীন সহসভাপতি ও রাজশাহী কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক শহিদ রফিকুল ইসলাম দুলাল’র ৩০তম শাহাদৎ বার্ষিকী পালন করে সাবেক ছাত্রলীগ ফোরাম, রাজশাহী।

দিবসটি উপলক্ষে আজ সকাল ১০ঃ৩০টায় নগরীর গণকপাড়ায় জমায়েত ও কালো ব্যাচ ধারণ করে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ। এর পর শোকর‍্যালী নিয়ে রাজশাহী কলেজস্থ শহীদ দুলালের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করে।

সাবেক ছাত্রলীগ ফোরাম রাজশাহী কলেজের মিলনায়তনের নামকরণ “শহীদ রফিকুল ইসলাম দুলাল মিলনায়তন”
লেখা ব্যানার টাঙ্গিয়ে দেয়। 

সাবেক ছাত্রলীগ নেতা নফিকুল ইসলাম সেল্টু বলেন, তিনি সাতদিনের মধ্যে রাজশাহী কলেজ মিলনায়তন শহীদ রফিকুল ইসলাম দুলালের নামকরণের দাবী জানান তিনি।

উল্লেখ্য, নব্বইয়ের গনঅভ্যুত্থানের পর থেকে তৎকালীন বাংলাদেশ ছাত্রলীগ,সর্বদলীয় ছাত্র ঐক্য ,সাম্প্রদায়িকতা বিরোধী ছাত্রজোট গত তিরিশ বছর যাবৎ এ কলেজ কর্তৃপক্ষের নিকট এ দাবী জানিয়ে আসছে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা নফিকুল ইসলাম সেল্টু, শরীফুল ইসলাম শরীফ,আসাদুজ্জামান আসাদ,হাবিবুর রহমান বাবু,রাকিবুল ইসলাম রাকিব, আহসানুল হক পিন্টু, জোবায়ের হাসান রুবন, আমিনুর রহমান খান রুবেল,মীর্জা শাহেনশাহ আলী শোভা,মোঃ মাসুদ রানা শাহীন, আরিফুজ্জামান বাবু, মীর ইশতিয়াক আহমেদ লেমন, শফিকুজ্জামান শফিক, মিজানুর রহমান মিজান সহ সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।