ছাত্রলীগ নেতা গোলামের খুনিকে রাজশাহী মহানগর আ.লীগের কমিটিতে রাখা হলে আন্দোলনের হুমকি

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

ছাত্রলীগ নেতা গোলাম মূর্শেদের সাজাপ্রাপ্ত আসামিকে রাজশাহী মহানগর আ.লীগের কমিটিতে রাখা হলে আন্দোলনের হুমকি দেয়া হয়েছে। সাবেক ছাত্রলীগ ফোরামের উদ্যোগে এ আন্দোলন গড়ে তোলা হবে বলে আজ বুধবার ঘোষণা দেয়া হয়েছে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতা যোবায়ের হোসেন রুবন তার ফেসবুকে এ নিয়ে একটি পোস্ট করেছেন। তাতে তিনি লিখোছেন, গোলামের খুনি কোনো কমিটিতে আসলে তীব্র প্রতিবাদ এবং অপসারণের জন্য আন্দোলন গড়ে তুলবে সাবেক ছাত্রলীগ ফোরাম রাজশাহী।

 

আরেক সাবেক ছাত্রলীগ নেতা ও মহানগর আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান রুবেল লিখেন, ‘ধরে নিলাম আপনি নির্দোষ। কিন্তু আমি তখনই মেনে নিবো, বলবো, আপনি নির্দোষ, যখন আপনি উচ্চআদালতে নিজেকে নির্দোষ প্রমান করে দায়মুক্তি পাবেন।

তার আগে পর্যন্ত আমার দৃষ্টিতে, আমাদের দৃষ্টিতে আপনি দোষী, আপনি একজন খুনি। কারণ, আপনি খুনের দায়ে সাজাপ্রাপ্ত একজন আসামী এবং এখন পর্যন্ত উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আছেন।

আইন, আদালত সম্বন্ধে অল্প ধারণা থাকার কারণে, আমি, আমরা এটাই মনে করি, আপনি দোষী প্রমান হইছেন, আপনার অপরাধের প্রমান পেয়েই আদালত দোষী সাব্যস্ত করে আপনার প্রাপ্য সাজা দিয়েছে।

সো, যতক্ষন দায়মুক্তি না পাচ্ছেন, ততক্ষন নো মোর আর্গুমেন্ট।’

প্রসঙ্গত, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক কমিটিতে ছিলেন গোলাম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আজিজজুল আলম বেন্টু। তিনি সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছিলেন।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।