ছাত্রলীগের হুড়োহুড়িতে ভাঙলো রাজশাহী রেলস্টেশনের দুটি দরজার কাঁচ

  • 209
    Shares
নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী রেলওয়ে স্টেশনে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদককে অভ্যর্থনা জানাতে গিয়ে মহানগর ছাত্রলীগের নেতাকর্মীদের হুড়োহুড়িতে রেলওয়ে স্টেশনের ভেতরে দুটি কাঁচের দরজা ভেঙ্গে গেছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে ছাত্র সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার‌্যসহ ঢাকা থেকে ১০৪ জন নেতাকর্মী ট্রেনযোগে রাজশাহীতে আসে। এসময় নগর ছাত্রলীগের কয়েক শত নেতাকর্মী রেলওয়ে স্টেশনে তাদেরকে রিসিভ করতে যায়। ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের রিসিভ করে রেলওয়ে স্টেশন থেকে বের হওয়ার সময়  মহানগর ছাত্রলীগের নেতাকর্মীদের হুড়োহুড়িতে রেলওয়ে স্টেশনে অভ্যন্তরে কাচের দরজা ভেঙ্গে যায়। এসময় কয়েকজন সামান্য আহত হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

এ বিষয়ে জানতে মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষকে একাধিকবার ফোন দেয়া হলেও তাকে পাওয়া যায়নি।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল জানান, তিনি বিষয়টি শুনেছেন। ঘটনাস্থলে রেলওয়ে নিরাপত্তাকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিলেন। পরে নেতাকর্মীদের সুশৃঙ্খলভাবে বের করে দেয়ার ব্যবস্থা করেছে।
এএইচ/এস
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।