চারঘাট ও দুর্গাপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী

নিজস্ব প্রতিবেদক:

পঞ্চম ধাপে অনুষ্ঠিত রাজশাহীর চারঘাট ও দুর্গাপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী একরামুল হক ও তোফাজ্জল হোসেন বিজয়ী হয়েছেন। এরমধ্যে চারঘাটে নৌকার মেয়রপ্রার্থী একরামুল পেয়েছেন ১৪৯৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকের প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল ২৮১২ ভোট পেয়েছেন।

আর দুর্গাপুর পৌরসভায় নৌকার বিজয়ী প্রার্থী তোফাজ্জল হোসেন পেয়েছেন ৮৮০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী জার্জিস হোসেন সোহেল পেয়েছেন ৬৪০১ ভোট।

এদিকে চারঘাটে কেন্দ্র দখল, ককটেল বিস্ফোরণ, বিএনপির এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগসহ বিভিন্ন অভিযোগে রাজশাহীর চারঘাট পৌরসভা নির্বাচনের বিএনপি মনোনীত প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল ভোট বর্জনের ঘোষণা দিয়েছিলেন। দুপুর দেড়টায় পৌর এলাকার মিয়পুর মহল্লায় নিজের বাড়িতে তিনি গণমাধ্যমকর্মীদের সামনে ভোট বর্জনের ঘোষণা দেন।

চারঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম বলেন, নির্বাচন সুষ্ঠু হচ্ছে। বিএনপি প্রার্থী কেন নির্বাচন বর্জন করেছেন সেটা তিনিই বলতে পারবেন।

জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, পঞ্চম ধাপে রাজশাহীর দুর্গাপুর ও চারঘাট পৌরসভার নির্বাচন সুষ্ঠু ও শান্তিভাবে অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোটাররা একটানা উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এএইচ/এস

 

 

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।