চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সভায় সদস্য ফরম বিতরণ

  • 277
    Shares

নিজস্ব প্রতিবেদক   রাজশাহী জেলার চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সভা ও প্রাথমিক সদস্য ফরম বিতরণ করা হয়েছে ।সোমবার (২৬অক্টোবর) চারঘাট উপজেলার ইউসুফপুর কলেজ মাঠে কর্মী সভা ও সদস্য ফরম বিতরণ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের বাধার কারণে পাশের এলাকায় এ কর্মীসভা করে চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের নেতা কর্মীরা ।

কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: শরিফুল ইসলাম জনি । কর্মী সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও চারঘাট উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক জহরুল হক জীবন ।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: শরিফুল ইসলাম জনি বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক, বিএনপি’র মাননীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে সারা বাংলাদেশে ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সু-সংগঠিত করার লক্ষ্যে একযোগে সাংগঠনিক কাজ শুর করেছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ, বিভাগীয় টিম এবং প্রতিটি জেলা ও মহানগর ইউনিট ।

ছাত্রদলকে আরো গতিশীল করার লক্ষ্যে নতুন করে ছাত্রদলের প্রাথমিক সদস্য ফরম বিতরণের মাধ্যমে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুর হয়েছে তারই ধারাবাহিকতায় আজ চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের হাতে সদস্য ফরম বই তুলে দেওয়া হলো। ছাত্রদলের নেতা কর্মীরা প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড এবং পৌর ওয়ার্ডে নতুন সদস্য সংগ্রহ করবে । খুব দ্রতই অন্যান্য ইউনিটের মত চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হবে ।
বিলুপ্ত গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান সংগ্রামে ছাত্রদলকে ঢেলে সাজিয়ে নতুন করে প্রস্তুুত করা হবে এবং ছাত্রদলের প্রতিটি নেতা কর্মী শহীদ জিয়া’র আদর্শের সৈনিক, গণতন্ত্রের দেশমাতা বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশক্রমে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের জন্য সর্বদা প্রস্তুুত ।

কর্মী সভায় উপস্থিত ছিলেন রাজসাহী জেলা যুবদলের কোষাধ্যকক্ষ্য মোঃ শাকিলুর রহমান শাওন, রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সভাপতি সজিব জাহান রাশেল,গোলাম মোস্তাইন তুষার, রিজওয়ানুল হক তমাল, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সহিনুল ইসলাম সজিব, আবু সায়েম রাজিব,মেহেদী হাসান রনি, জেলা ছাত্রদলের সহ -সাংগঠনিক সম্পাদক মো: আজমল হক,মওদুদ হাসান মধু, সরদহ ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাজাহান পারভেজ রনি, সাংগঠনিক সম্পাদক নয়ন, নিমপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আব্দুল লতিফ মানিক, জেলা ছাত্রদলের সদস্য জুয়েল রানা, চারঘাট উপজেলা ছাত্রদল নেতা বুলবুল আহম্মেদ, নসরত হোসেন, আব্বাস আলী,সুজন, শরিফুল ইসলাম সরিফ, চারঘাট পৌর ছাত্রদল নেতা, শামিম, খালিদ, ওয়াসিম, তারিক, হাসিব,হামিদুর সহ চারঘাট উপজেলার ৬ টি ইউনিয়ন ও পৌর ছাত্রদলের নেতা কর্মীরা ।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।