বুধবার , ৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চারঘাটে লম্পট ইমামের কাণ্ড: ধর্ষণের শিকার প্রতিবন্ধি ৩ মাসের অন্ত:সত্তা

Paris
ফেব্রুয়ারি ৬, ২০১৯ ৫:০৫ অপরাহ্ণ

চারঘাট প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটে এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওিই এলাকার লম্পট ইমাম।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শলুয়া ইউনিয়নের চকগোচর সরকার পাড়া জামে মসজিদের ইমাম শাজাহান আলী জনৈক ব্যক্তির বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে (১৫) কৌশলে নিজ বাড়িতে ডেকে নিয়ে দিনের পর দিন ধর্ষণ করে আসছিল। এরই একপর্যায়ে মেয়েটি অন্ত:সত্তা হয়ে পড়ে ওই কিশোরী।

এরপর বিষয়টি নজরে আসে পরিবারের। পরে পরিবারের লোকজনের কাছে বিষয়টি জানিয়ে দেয় বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটি। পরে ভুক্তভোগী পরিবারের সদস্যরা গ্রামের প্রধানদের জানালে অভিযুক্ত ইমাম শাজাহান আলী কৌশলে বাড়ি থেকে পালিয়ে যায়। এ বিষয়ে মেয়েটির পরিবারের পক্ষ থেকে চারঘাট মডেল থানায় মামলা করা হয়েছে।

এদিকে স্থানীয় সংবাদ কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দেখতে পান, অভিযুক্ত ইমাম শাজাহান আলীর বাড়িতে তালা ঝুলছে। তবে স্থানীয় প্রতিবেশী মালেক, মোস্তাক আলীসহ একাধিক ব্যাক্তি এমন ন্যাক্কারজনক ঘটনার সঙ্গে জড়িত শাজাহান আলীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

এ সময় তারা বলেন, বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটি গত কয়েক দিন পূর্বে বমি বমি ভাব করলে স্থানীয় ডাক্তারের নিকট নেয়া হয়। পরে মেয়েটির পরীক্ষা করে দেখা যায় সে ৩ মাসের অন্ত:সত্ত্বা।

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ব্যাক্তিকে আটক করার চেষ্টা চলছে। ভিকটিম মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর